Herbal Trees – Cure of native plants and fruits

পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে কাঁটা নোটে শাকের উপকারিতা

পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে কাঁটা নোটে শাকের উপকারিতা

পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে কাঁটা নোটে শাকের উপকারিতা

বিশেষত নারী-পুরুষের যৌবন শক্তি বাড়ানোর জন্য বা হারানো যৌবন ফিরে পাওয়ার জন্য খুবই পরিচিত একটি গাছের কার্যকরী একটি গুণের কথা জেনে নেওয়া যাক। এখানে যে গাছটির কথা বলা হবে। সেটি হল নোটে গাছ। তবে এই নোটে গাছ সাধারণত তিন প্রকারের হয়ে থাকে যেমন-

  1. লাল নোটে শাক।
  2. সবুজ নোটে শাক।
  3. কাঁটা নোটে শাক।

কাঁটা নোটে শাকের উপকারিতা

তবে এক্ষেত্রে যে গাছটি ব্যবহৃত হবে সেটি হলো এক ধরনের কাঁটা নোটে গাছ। এই কাঁটা নোটে গাছ একবর্ষজীবী গুল্ম শ্রেণীর উদ্ভিদ। এই গাছের কান্ড সাধারণত ১- ১.৫ ফুট লম্বা হয়ে থাকে। এই গাছের পাতার আকৃতি খুবই ছোট হয় এবং কান্ড শক্ত, গাঁট যুক্ত, কাঁটায় ভর্তি থাকে।

এই গাছের ফুলের রং ফিকে সবুজ হয় এবং গুচ্ছবদ্ধ অবস্থায় লম্বা ঝুরির মত থাকে। এই গাছটি পুরুষ এবং মহিলাদের যৌন সমস্যা দুর্বলতা দূর করতে সাহায্য করে। অর্থাৎ এই গাছটি খুবই অসাধারণ সম্পন্ন একটি গাছ।

অনেক সময় এমন অনেক পুরুষেরা আছেন যারা অত্যধিক হস্তমৈথুন করে থাকে অর্থাৎ বদ অভ্যাসে পড়ে যৌন শক্তি নষ্ট করে থাকে আর তার ফলস্বরূপ বিবাহের পর যৌন শক্তিরক্ষমতা দুর্বল হয়ে পড়ে অর্থাৎ নষ্ট হয়ে যায় আর কিছুক্ষণের মধ্যেই বীর্যপাত হয়ে যায়। এই সমস্ত ধরনের সমস্যা থেকে এক মাত্র এই কাঁটা নোটে গাছের সাহায্যে মুক্তি পাওয়া যাবে।

পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে কাঁটা নোটে শাকের উপকারিতা

 

এই গাছটি যৌনশক্তি বাড়ানোর জন্য খুবই শক্তিশালী। এক কথায় এই গাছটিকে গরীবের যুসিও গাছ বলা হয়ে থাকে। তাহলে এই যৌন সমস্যা থেকে মুক্তি পেতে হলে এই কাঁটা নোটে গাছটির সাহায্যে কিভাবে সেই আরোগ্য পাওয়া যাবে এবং কিভাবে এটি খেতে হবে তা জেনে নেওয়া যাক।

প্রথমে এই গাছের শিকড় একটু সংগ্রহ করে নিতে হবে। এটি আমাদের হাতের আঙ্গুলের পরিমাপে কেটে নিতে হবে। এরপর ভালোভাবে এটি জলে ধুয়ে নিয়ে ১ চামচ মধুর সঙ্গে খেতে হবে। আর এটি সকালে খালি পেটে খেতে হবে। এইভাবে কয়েক দিন ধরে মাত্র খেলে এই যৌন সমস্যা থেকে খুব সহজেই মুক্তি পাওয়া যাবে।আর এর ফলে খুবই শক্তিশালী হওয়া যায় এবং খুব সহজেই আর এই বীর্যপাত হবে না। যার ফলে সব সময়ের জন্য শরীরের মধ্যে একটা কামভাব অর্থাৎ ক্ষমতাবান অনুভব করা যাবে।

এই গাছ যদি বাড়িতে লাগাতে হয়। তাহলে এই গাছের মাথায় যে লম্বা লম্বা ঝুড়ি গুলি থাকে, সেগুলো ছিঁড়ে নিয়ে হাতে করে একটু রগড়ে নিলেই সদ্য সদ্য বীজ দেখতে পাওয়া যাবে। অর্থাৎ এই বীজগুলি খুবই ছোট ছোট কালো রঙের হয়ে থাকে। এছাড়া এই গাছের ডাল ভেঙে মাটিতে পুঁতে দিলেও গাছ হবে।

Disclaimer: উপরোক্ত রোগের বিষয় যে সমস্ত ভেষজ উদ্ভিদের দ্বারা রোগ নিরাময়ের বিষয় বলা হল সেগুলি ব্যবহারের পূর্বে অবশ্যই কোন  বা আয়ুর্বেদিক রোগ বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে পরামর্শ করবেন। রোগ নিরাময় পদ্ধতি গুলি যদি আপনি ব্যবহার করতে চান সেটি সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার, এর জন্য herbaltrees.in ওয়েবসাইট কোন ভাবেই দায়ী থাকবে না।

1 thought on “পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে কাঁটা নোটে শাকের উপকারিতা”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *